আহ্‌মদীয়া বাংলা পরিচিতি

আমরা কারা?

Ahmadiyya Bangla আহ্‌মদীয়া মুসলিম জামা’তের অফিসিয়াল বাংলা ওয়েবসাইট। ২০০৮ সাল থেকে এ ওয়েবসাইটটি চালু হবার পর থেকেই এটি আহ্‌মদীয়া সম্প্রদায়ের জন্য শিক্ষা ও প্রশিক্ষণমূলক বই-পুস্তক, প্রবন্ধ, এবং মাল্টি-মিডিয়া উপকরণ সরবরাহের একটি অনলাইন উৎস হিসেবে কাজ করছে। এই ওয়েবসাইটটি হযরত খলীফাতুল মসীহ্ (আই.)-এর নির্দেশে কেন্দ্রীয় বাংলাডেস্কের সুযোগ্য তত্ত্বাবধানে ও আল্ ইসলামের সাথে সমন্বয়ে পরিচালিত হচ্ছে।

লক্ষ্য ও উদ্দেশ্য

Ahmadiyya Bangla এর লক্ষ্য হলো বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে বিভিন্ন উপকরণ সরবরাহ করার মাধ্যমে সকলকে ইসলামের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করা। প্রযুক্তির ক্রমবর্ধমান উন্নতির সাথে সাথে, নতুন নতুন যোগাযোগ মাধ্যম ও প্লাটফর্মকে আমাদের মত করে কাজে লাগিয়ে আমাদের বিষয়বস্তুকে মোবাইল ও কম্পিউটার পর্দায় পৌঁছে দিই।

কর্মীবাহিনী

একটি স্বেচ্ছাসেবী দল দ্বারা এই ওয়েবসাইটটি পরিচালিত হয়। এই দলটিই এখানকার বিভিন্ন উপকরণ বা বিষয়বস্তু তৈরি, মানোন্নয়ন ও দেখাশোনা করে থাকে। Ahmadiyya Bangla -এ সবসময়ই আরও স্বেচ্ছাসেবীর প্রয়োজন রয়েছে, যাদের মৌলিক থেকে উচ্চতর পর্যায়ে কম্পিউটার-বিষয়ক দক্ষতা আছে, এবং যারা এ তথ্যপ্রযুক্তির যুগে এই ধর্মীয় জনগোষ্ঠীর তথ্যসংক্রান্ত চাহিদা মেটাতে কাজ করতে আগ্রহী। আপনি যদি স্বেচ্ছাসেবী দলে যোগ দিতে আগ্রহী হন, তাহলে অনুগ্রহ করে info@ahmadiyyabangla.org এ যোগাযোগ করুন।

অন্যান্য ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেল সমূহ

কর্মীদলটি প্রাসঙ্গিক আরও কিছু বাংলা ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেল সঙ্গেও কাজ করে থাকে, যেগুলো Ahmadiyya Bangla-এর অংশও বটে। এই ওয়েবসাইটের লিঙ্কগুলো ahmadiyyabangla.org/websites-এ পাওয়া যাবে। প্রয়োজন মাফিক এই দলটি জামা’তের অন্যান্য বিভাগ কর্তৃক পরিচালিত বাংলা ওয়েবসাইটকেও দিকনির্দেশনা ও কারিগরী সহযোগিতা প্রদান করে থাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম

যদি আপনি আমাদের সঙ্গে সম্পৃক্ত থাকতে চান, আমাদেরকে টুইটার, ফেসবুক ও ইনস্টাগ্রামে অনুসরণ করতে পারেন।