‘স্পিরিচুয়াল সার্ভিস অ্যাওয়ার্ড ২০২৩’ পেল লাজনা ইমাইল্লাহ্‌, রেজাইনা


মাদিহা মোসাওয়ার, সদর, লাজনা ইমাইল্লাহ্‌, রেজাইনা, কানাডা

“স্পিরিচুয়াল সার্ভিস অ্যাওয়ার্ড ২০২৩” পেল সাস্কাচুয়ান প্রদেশের লাজনা ইমাইল্লাহ্‌, রিজাইনা। গত ৫ নভেম্বর, ২০২৩ তারিখে চার্চ অফ জেসাস ক্রাইস্ট অফ লেটার-ডেইজ সেইন্টস রেজাইনাতে, রিজাইনা মাল্টি-ফেইথ ফোরাম তাদেরকে এই সম্মাননা প্রদান করে।
রেজাইনা ও এর আশেপাশে বিভিন্ন ধর্মের সহ-অবস্থানের ক্ষেত্রে এবং সার্বিকভাবে মানবকল্যাণে অকুণ্ঠভাবে শ্রম ও সময় ব্যয় করার কারণে এই সম্মাননার জন্য লাজনা ইমাইল্লাহ্‌, রেজাইনার নাম মনোনীত করেন রেজিনা বিশ্ববিদ্যালয়ের জেন্ডার, রিলিজিয়ন, অ্যান্ড ক্রিটিকাল স্টাডিজ এর ড. ব্রেন্ডা অ্যান্ডারসন।
ড. অ্যান্ডারসন, তাঁর বর্ক্তৃতায়, লাজনা ইমাইল্লাহ্‌ রেজিনা কর্তৃক পরিচালিত বিভিন্ন মানবহিতৈষী কর্মকাণ্ড, সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ এবং বিভিন্ন ধর্মাবলম্বী মানুষের ভিতরে সম্প্রীতি বাড়ানোর উদ্দেশ্যে গৃহীত উদ্যোগসমূহ তুলে ধরেন, যথা – দাতব্য এবং নারী-আশ্রয়ণ প্রতিষ্ঠানে খাদ্য প্রদান, খাদ্য বিতরণ, খেলনা-সামগ্রী বিতরণ, রক্তদান কার্যক্রম পরিচালনা, বৃক্ষরোপণ, আদিবাসী জনগোষ্ঠীর সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলা, মাঠ-পরিদর্শন, ভিন্ন ভিন্ন ধর্মে বিশ্বাসী লোকদের আমন্ত্রণ জানানো ও ধর্মীয় উপাসনালয় পরিদর্শন, নারীদের আন্তঃধর্মীয় সম্মেলন ও প্রদর্শনীর আয়োজন।

আল্‌ হাকাম (https://www.alhakam.org/lajna-imaillah-regina-awarded-spiritual-service-award/)