সহানুভূতিশীল কর্মকান্ড: আহমদীয়া মুসলিম জামা’ত মাল্টার ত্রাণ বিতরণ


লাইক আহমেদ আতিফ, সভাপতি আহমদীয়া মুসলিম জামা’ত মাল্টা

অভাবগ্রস্তদের সাহায্য করা এবং সংহতি, শান্তি ও ভ্রাতৃত্বের বার্তা প্রসারিত করার জন্য আহমদীয়া মুসলিম জামা’ত মাল্টা বিভিন্ন এলাকা ও বাসা পরিদর্শন করে কিছু উপহার সামগ্রী প্রদান করে।

আহমাদীয়া মুসলিম জামা’ত মাল্টা ২০২৪ সালের ডিসেম্বরে পাঁচটি ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়োজন করে। এই কার্যক্রমের আওতায় সর্ব মোট ৩৫০টি উপহারের ব্যাগ এবং ১০০ টি
জামা’ত কর্তৃক প্রকাশিত নববর্ষের ক্যালেন্ডার বিতরণ করে। ত্রাণ বিতরণ কার্যক্রমের আওতাধীন এলাকাগুলোর মধ্যে রয়েছে কারিটাস মাল্টার সান ব্লাস থেরাপিউটিক কমিউনিটি, হ্যাপি প্যারেন্টিং মাল্টা, মোস্তা ফুড ব্যাংক এবং সেন্ট ভিনসেন্ট ডি পল- একটি দীর্ঘমেয়াদী বৃদ্ধাশ্রম।

পুনর্বাসন কেন্দ্রগুলিতে পরিদর্শনের সময়, আমরা সেখানকার সদস্যদের সাথে দেখা করার এবং তাদের সাথে আলোচনার সুযোগ পেয়েছি যা তাদের পুনর্বাসন কার্যক্রম সফলভাবে সম্পন্ন করতে ইতিবাচক প্রভাব ফেলবে। স্থানীয় মিশনারী এই সফরের উদ্দেশ্য এবং ইসলাম-আহমদীয়া কী তা তুলে ধরেন। সেন্ট ভিনসেন্ট ডি পল বৃদ্ধাশ্রম পরিদর্শনের সময়, আমরা এমন দুর্বল লোকদের সাথে দেখা করার সুযোগ পেয়েছি, যাদের পরিবারের সাথে তাদের খুব কমই দেখা হয় অথবা যাদের সাথে দেখা করার কেউ নেই।